Skip to Content

স্বামী-স্ত্রী হচ্ছেন রিয়াজ-অপু বিশ্বাস

স্বামী-স্ত্রী হচ্ছেন রিয়াজ-অপু বিশ্বাস

Be First!

বিনোদন ডেস্ক::
জনপ্রিয় নায়ক রিয়াজ ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস এখন চলচ্চিত্রে নিয়মিত নন। তবে তাতে কি? এ দুই তারকার জনপ্রিয়তায় ভাটা পড়েনি বিন্দুমাত্র। রিয়াজ-অপু এবার জুটি হচ্ছেন।

তবে কোনো চলচ্চিত্রে না। নাভানা গ্রুপের কয়েকটি পণ্যের ২০টি সিরিজ বিজ্ঞাপনে মডেল হতে যাচ্ছেন তারা। কোম্পানির সঙ্গে তারা দুই বছরের চুক্তি সই করেছেন আগেই।

২১ আগস্ট থেকে টানা ৩ দিন নাভানার বিজ্ঞাপনের শুটিং এ অংশ নেবেন রিয়াজ-অপু। রাজধানীর একটি শুটিং স্টুডিওতে ৩দিনে ৪টি বিজ্ঞাপনের শুটিং করবেন এ দুই ঢালিউড তারকা।

শনিবার নিশ্চিত করেছেন নির্মাতা এসএম সালাউদ্দিন।পরিচালক বলেন, রিয়াজ ভাই আগেও আমার সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন। তিনি একজন গুণী অভিনেতা। অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে এবারই আমার প্রথম কাজ।

বিজ্ঞাপনটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে তাদের দেখা যাবে। এ দুই ফিল্মস্টারকে একসঙ্গে নিয়ে ভালো কিছু উপহার দিতে পারবো বলে আমার বিশ্বাস।

রিয়াজ-অপু এর আগে ‘শুভ বিবাহ’ ও ‘বাজাও বিয়ের বাজনা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন। বড় পর্দায় দর্শকরা তাদের রসায়ন পছন্দও করেছিলেন। তবে পরবর্তীতে আর একসঙ্গে কাজ করা হয়নি তাদের। এবার বিজ্ঞাপণে একসঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াতে রিয়াজ-অপু দু’জনেই বেশ আনন্দিত।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*