Skip to Content

সাত খুন মামলার রায় প্রত্যাশিত : দুদু

সাত খুন মামলার রায় প্রত্যাশিত : দুদু

Be First!

নিউজডেস্ক::
নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার রায় আইনের শাসন প্রতিষ্ঠা ও জনগণের আতঙ্ক দূর করতে প্রত্যাশিত ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের দাবিতে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ নামের একটি সংগঠন ওই মানববন্ধনের আয়োজন করে।

সকালে নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের মামলায় সাবেক কাউন্সিলর নূর হোসেন, র‌্যাবের সাবেক কর্মকর্তা লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদসহ ২৬ আসামিকে মৃত্যুদণ্ডাদেশ দেন আদালত। বাকি ৯ আসামির সবাইকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে শামসুজ্জামান বলেন, বর্তমান সরকারের একজন প্রভাবশালী মন্ত্রীর জামাতা ও একটি গুরুত্বপূর্ণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা এই মামলার আসামি। অনেকে আশঙ্কা করেছিল এই মামলার পরিণতিও অন্যান্য মামলার মতো হবে। তবে নিম্নআদালতে এই মামলায় যে রায় হয়েছে তা আইনের শাসন প্রতিষ্ঠা এবং মানুষের মধ্যে আতঙ্ক ও অসহায়ত্ব দূর করতে এই রায় প্রত্যাশিত ভূমিকা রাখবে বলে তিনি আশা করেন।

তিনি বলেন, নিম্নআদালতের এই রায় কার্যকরে আরও কয়েকটি ধাপ পাড়ি দিতে হবে। এ রায় কার্যকর হওয়ার পর এই বিষয়ে সর্বশেষ মন্তব্যটা করা যাবে।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*