Skip to Content

বৈশাখে যুগল অফার নিয়ে ক্যাটস আই

বৈশাখে যুগল অফার নিয়ে ক্যাটস আই

Be First!

লাইফস্টাইল ডেস্ক::
বৈশাখ মানেই উৎসব। পোশাকে লাল-সাদা রঙ তো থাকছেই, সঙ্গে আছে স্মুদি সামার কালার শেড। ক্যাটস আইয়ের বৈশাখী আয়োজনে তরুণীদের জন্য এ সময়টায় লিলেন, নিট, জর্জেট বা সুতি ফেব্রিকে থাকছে কাট ও প্যাটার্ন ভিন্নতা। সমকালীন ফ্যাশনভাবনায় যুক্ত হয়েছে পাশ্চাত্য ঘরনার সাথে দেশীয় মোটিভ ও স্বাতন্ত্র্য।

পুরুষদের ক্যাজুয়াল উৎসবকেন্দ্রিক বৈশাখী আউটফিটের পাশাপাশি বিশেষ কালারফুল ওয়েস্টার্ন সামার পাবেন ক্যাটস আই এর বসুন্ধরা সিটি, গুলশান, এলিফ্যান্ট রোড, টোকিও স্কয়ার এবং যমুনা ফিউচার পার্কের শোরুমে। পাশাপাশি বৈশাখী কেনাকাটায় বাড়তি স্বাধীনতা দিতে ক্যাটস আই দিচ্ছে যুগল অফার। একইসাথে অনলাইনে অর্ডারসহ শোরুমেও সবধরনের কেনাকাটায় থাকছে ১৫ ভাগ ছাড়ের সুযোগ

ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান, ইন্টারনেটের প্রসারতার কারণে ফ্যাশন সচেতন প্রজন্ম ঝুঁকছে অনলাইন শপিং এ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের চাহিদা মতো খুঁজে নিচ্ছে প্রয়োজনীও পণ্যের তথ্য। তাই ক্যাটস আই অনলাইনে পণ্যের বিপননে নিয়েছে প্রযুক্তিগত নানা পদক্ষেপ। শুধু অনলাইনের জন্য থাকছে নানা পণ্যে ছাড় সুবিধাও।

পাশাপাশি নূন্যতম ৩ হাজার টাকার অনলাইন শপিং-এ বিশেষ উপহার ও বিনামূল্যে পণ্য ডেলিভারি সুবিধাও থাকছে। ক্যাটস আই স্টোরের পাশাপাশি অনলাইনে পণ্য কিনতে অর্ডার করুন www.catseye.com.bd ঠিকানায়।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published.