Skip to Content

ফের পেছালো আনুশকার ফিল্ম ‘‍বাগমতি’‍র মুক্তি

ফের পেছালো আনুশকার ফিল্ম ‘‍বাগমতি’‍র মুক্তি

Be First!

বিনোদন ডেস্ক::
ফের মুক্তি পেছাল আনুশকা শেঠির ফিল্ম ‘‍বাগমতি’র। এবছর নয়, ‘‍বাগমতি’ মুক্তি পাবে আগামী বছর। এনিয়ে দু-দুবার মুক্তি পেছালো ‘‍বাহুবলী’র দেবসেনা আনুশকার আগামী ফিল্ম।

‘‍বাহুবলী’র পর‍ আনুশকার ফ্যানের সংখ্যাও নেহাতই কম নয়। আর সেই সমস্ত ফ্যান ‌যারা আনুশকার পরবর্তী ফিল্মের জন্য অপেক্ষা করে আছেন তারা হতাশ হবেন। কিন্তু কেন পেছাচ্ছে ‘‍বাগমতি’র মুক্তি?

প্রথমে এই ফিল্মের মুক্তির কথা ছিল ১১ আগস্ট, ২০১৭। পরে, এবছরই দিওয়ালির সময় ফিল্মটির মুক্তির সিদ্ধান্ত নেন নির্মাতারা। এখন শোনা ‌যাচ্ছে ফিল্মের নির্মাতারা ফিল্মটি আগামী বছর মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন। হায়দরাবাদ ফিল্ম ইন্ডাস্ট্রি জানান, বিশেষ কারণেই আনুশকার ফিল্ম ‘‍বাগমতি’‍র মুক্তি পেছানো হচ্ছে।

প্রসঙ্গত, এবছর ‘‍বাহুবলী : দ্য কনক্লুশন’‍ ছাড়াও ফেব্রুয়ারিতে আনুশকার আরও দুটি ফিল্ম মুক্তি পেয়েছে। ‌যার মধ্যে একটি হল দক্ষিণী অভিনেতা সূ‌র্য অভিনীত এসআইথ্রি‍, আর অন্যটি হল আক্কিনেনি নাগার্জুনা অভিনীত ‘‍ওম নমঃ ভেঙ্কটেশয়া’‍। তবে এই দুটি ফিল্মের ক্ষেত্রেই নায়িকাদের থেকে নায়কদের ভূমিকাই বেশি প্রাধান্য পেয়েছে। তাই আনুশকা এই দুটি ফিল্মে সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেননি ‌যতটা পেরেছেন ‘‍বাহুবলী’‍তে।

আর তাই আনুশকার ফ্যানেরা তাকে দেবসেনা হিসাবেই দেখতে অভ্যস্ত। আর শোনা ‌যাচ্ছে ‘‍বাগমতি’‍ও খানিকটা ‘‍বাহুবলী’র মতই। এটি একটি ঐতিহাসিক থ্রিলার ফিল্ম, খানিকটা বাহুবলীর মতই। তাই একই ধরনের চরিত্রে আনুশকাকে দেখতে দর্শকরদের পছন্দ নাও হতে পারে। আর সেকথা ভেবেই ২০১৮ প‌র্যন্ত ‘‍বাগমতি’‍র মুক্তি পেছানো হচ্ছে। ‌যদিও নির্মাতাদের পক্ষ থেকে এবিষয়ে কোনও কিছু এখনও স্পষ্ট জানানো হয়নি।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, প্রভাসের ‘‍সাহো’‍ ও ‘‍বাগমতি’‍ দুটোই প্র‌যোজনা সংস্থা ইউভি ক্রিয়েশনের ফিল্ম। আর শোনা ‌যাচ্ছে ‘‍বাগমতি’‍ ছাড়াও আনুশকা ইউভি ক্রিয়েশনের আরও একটি ফিল্মে কাজ করতে পারেন।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*