Skip to Content

প্রাণীসম্পদমন্ত্রী ছায়েদুল হক আর নেই

Be First!

নিউজডেস্ক::
মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী ছায়েদুল হক মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে (বিএসএমএমইউ) মারা যান তিনি।

ছায়েদুল হক দীর্ঘদিন ধরে জ্বর, জটিল ইউরিন ইনফেকশন ও শারীরিক দুর্বলতায় ভুগছিলেন। চলতি বছরের ১৬ সেপ্টেম্বর তাকে বিএসএমএমইউ নিউরো মেডিসিন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে ভর্তি করা হয়।

এর আগে শুক্রবার রাতে অসুস্থ প্রাণী সম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হককে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।



রাষ্ট্রপতির সঙ্গে সেসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, এ্যানেসথেশিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. দেবব্রত বনিক, সিন্ডিকেট সদস্য ও সার্জারি বিভাগের অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদ ও পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের নামাজে জানাজা রোববার সকাল সাড়ে ৯টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।

ছায়েদুল হকের ব্যক্তিগত সহকারী মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নামাজে জানাজার পর মরদেহ তার নির্বাচনী আসন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর উপজেলায় নেয়া হবে। সেখানেই তাকে দাফন করা হবে।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*