Skip to Content

জামিন পেলেন আপন জুয়েলার্সের ৩ মালিক

জামিন পেলেন আপন জুয়েলার্সের ৩ মালিক

Be First!

অনলাইন ডেস্ক::
অর্থ পাচার ও শুল্ক ফাঁকির অভিযোগে করা পাঁচ মামলার মধ্যে তিন মামলায় আপন জুয়েলার্সের তিন মালিককে জামিন দিয়েছেন হাইকোর্ট। জামিন পাওয়া মালিকরা হলেন দিলদার আহমেদ, গুলজার আহমেদ ও আজাদ আহমেদ।

বৃহস্পতিবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাইকোর্ট বেঞ্চ এ জামিন দেন।

এর আগে গত ২২ নভেম্বর পাঁচ মামলায় আপন জুয়েলার্সের তিন মালিককে কেন জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। দুই সপ্তাহের মধ্যে সরকারকে রুলের জবাব দিতে বলা হয়।



গেল ২৪ অক্টোবর ঢাকার মহানগর হাকিমের পৃথক দুই বিচারক তাদের কারাগারে পাঠান। এর আগে দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন চান আপন জুয়েলার্সের এই তিন মালিক।

গেল ২১ অক্টোবর রমনা থানায় দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মো. নুরনবী আসামি দিলদার আহমেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তার আগের দিন ঢাকা মহানগর হাকিম নুরন্নাহার ইয়াসমিন গুলশান থানায় দায়ের করা পৃথক দুই মামলায় অপর দুই আসামি গুলজার ও আজাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জরি করেন।

অর্থ পাচারের এসব মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে এতদিন আগাম জামিনে ছিলেন। কিন্তু রোববার ও সোমবার মামলার ধার্য তারিখে জামিনের মেয়াদ শেষ হওয়ায় অসুস্থতার কারণ দেখিয়ে আইনজীবীর মাধ্যমে সময় আবেদন ও জামিন চান তারা। আদালত তা নাকচ করে আসামিদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলায় এ পরোয়ানা জারি করেন।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*