Skip to Content

এক মাসের জন্য মাঠের বাইরে সুয়ারেজ

এক মাসের জন্য মাঠের বাইরে সুয়ারেজ

Be First!

স্পোর্টস ডেস্ক::
এ যেনো ‘মরার ওপর খাড়ার ঘা’। এমনিতেই নেইমারের শূন্যতা কোনোভাবেই পূরণ করতে পারছে না বার্সেলোনা। তার ওপর হাঁটুর ইনজুরির কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেলেন দলের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

এ নিয়ে নতুন মৌসুম শুরুর আগে মহা দু:শ্চিন্তায় বার্সা।দ্বিতীয় লেগে বুধবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের কাছে ২-০ ব্যবধানে হেরেছে বার্সেলোনা। এতে দুই লেগ মিলিয়ে ৫-১ গোলের ব্যবধানে রিয়ালের কাছে স্প্যানিশ সুপার কাপ খুইয়েছে কাতালানরা। সেই ম্যাচেই হাঁটুর ইনজুরিতে পড়েন সুয়ারেজ।

বৃহস্পতিবার বিকেলে নিজেদের ওয়েবসাইটে বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, সুয়ারেজের ইনজুরি গুরুতর। বিভিন্ন পরীক্ষার পর তার ডান হাঁটুতে ইনজুরি ধরা পড়েছে। তাকে সেরে উঠতে সময় লাগবে ৪ সপ্তাহ।অর্থাৎ এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন তিনি।

সেই হিসাবে লা লিগায় বার্সেলোনার প্রথম তিনটি ম্যাচে খেলতে পারবেন না সুয়ারেজ। আসছে রোববার রিয়াল বেটিস, ২৬ আগস্ট আলাভেস ও ৯ সেপ্টেম্বর এস্পানিওলের বিপক্ষে ম্যাচ মিস করবেন তিনি।

এছাড়া বিশ্বকাপ বাছাইপর্বে আসছে ৩১ আগস্ট আর্জেন্টিনার বিপক্ষে ও ৫ সেপ্টেম্বর প্যারাগুয়ের বিপক্ষেও খেলতে পারবেন না বার্সার উরুগুয়ান তারকা।

আসছে ১২ বা ১৩ সেপ্টেম্বর চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের প্রথম ম্যাচেও তার খেলা নিয়ে সংশয় রয়েছে।

ইনজুরির কারণে রোববার রিয়াল বেটিসের বিপক্ষে খেলতে পারবেন না ডিফেন্ডার জেরার্ড পিকে।

শোনা যাচ্ছে, লিভারপুলের ফিলিপ কুতিনহো ও বরুশিয়া ডর্টমুন্ডের আউসম্যান ডেম্বেলেকে দলে ভেড়ানোর ব্যাপারটি নিশ্চিত করে ফেলেছে বার্সেলোনা।

পরবর্তী পোস্ট পেতে লাইক, কমেন্ট, শেয়ার করে একটিভ থাকুন। নতুনরা পেজে লাইক দিয়ে জয়েন করুন।
Share
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*